6/recent/ticker-posts

সেলস এম্পোরিয়ামে বিপিএলের এক্সক্লুসিভ স্টোরের সফল উদ্বোধন বাগুইহাটি জোড়া মন্দিরে

#প্রিয়চিত্রসাথী নিউজ💐
কলকাতা – সেলস এম্পোরিয়াম, গুণমানের ইলেকট্রনিক্স এবং অতুলনীয় গ্রাহক পরিষেবার এক সমার্থক নাম, গর্বিতভাবে তাদের  বাগুইআটিতে বিপিএল-এর একচেটিয়া স্টোরের সফল উদ্বোধন ঘোষণা করেছে৷ ইলেকট্রনিক্স শিল্পে সেলস এম্পোরিয়ামের ৬০ বছরের যাত্রার একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি অত্যন্ত উত্সাহের সাথে উদযাপিত হয় এবং বিপুল সংখ্যক অনুগত গ্রাহক, অংশীদার এবং বিশিষ্ট ব্যক্তিরা এতে উপস্থিত ছিলেন।

১৯৬৪ সালে প্রতিষ্ঠার পর থেকে সেলস এম্পোরিয়াম কলকাতার ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতাদের অগ্রভাগে রয়েছে। শহর জুড়ে একাধিক কৌশলগতভাবে অবস্থিত শোরুমের সাথে, গুণমান, প্রতিযোগিতামূলক মূল্য পরিষেবার প্রতি প্রতিশ্রুতির মাধ্যমে তার গ্রাহকদের আস্থা ও বিশ্বস্ততা অর্জন করেছে। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি এই মূল মানগুলিকে তুলে ধরে, বিশেষ বিপিএল স্টোরের উদ্ভাবনী এবং উচ্চ-মানের ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সের বিস্তৃত পরিসর প্রদর্শন করে। সেলস এম্পোরিয়াম সাম্প্রতিকতম এবং সবচেয়ে নির্ভরযোগ্য বিপিএল পণ্যের সন্ধানকারী গ্রাহকদের জন্য একটি ওয়ান-স্টপ গন্তব্য হওয়ার প্রতিশ্রুতি দেয়, বিভিন্ন ধরণের পছন্দ এবং অপরাজেয় মূল্যের সাথে একটি নিরবচ্ছিন্ন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে।

বৃদ্ধি এবং গ্রাহকদের সুবিধার জন্য তার দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে, সেলস এম্পোরিয়াম আগামী তিন মাসে ৫টি নতুন শোরুম খোলার ঘোষণা দিতে আগ্রহী। এই সম্প্রসারণটি বিস্তৃত শ্রোতাদের কাছে উচ্চ-মানের ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সগুলিকে সহজলভ করে তোলার জন্য সেলস এম্পোরিয়ামের উত্সর্গকে পুনরায় নিশ্চিত করে৷
সেলস এম্পোরিয়ামের মালিক মনোজ জৈনের বলেন, "আমাদের বাগুইআটিতে বিপিএলের একচেটিয়া স্টোরের উদ্বোধন উদযাপন করতে পেরে আমরা রোমাঞ্চিত৷ এই স্টোরটি আমাদের গ্রাহকদের সেরা পণ্য এবং পরিষেবা প্রদানের জন্য আমাদের চলমান প্রতিশ্রুতির প্রমাণ৷ আমরা এই নতুন অধ্যায় শুরু করার সাথে সাথে, আমরা আমাদের মূল মান, প্রতিযোগীতামূলক মূল্য এবং ব্যতিক্রমী বিক্রয়োত্তর পরিষেবার প্রতি নিবেদিত রয়েছি যেটি আসন্ন মাসে পাঁচটি নতুন শোরুম চালু করা আমাদের দৃষ্টিভঙ্গির অংশ এবং হোম অ্যাপ্লায়েন্সগুলি কলকাতা জুড়ে আরও বেশি গ্রাহকের কাছে সহজলভ।"

Post a Comment

0 Comments