6/recent/ticker-posts

CISCE জাতীয় প্রি-সুব্রত কাপের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান হয়ে গেল নিউটাউনে

#প্রিয়চিত্রসাথী নিউজ💐
CISCE জাতীয় প্রি-সুব্রত কাপ টুর্নামেন্ট
সুব্রত কাপ স্কুল স্তরের জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট। প্রত্যেক বছর কাউন্সিল ফর দ্য ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট এক্সামিনেশন (CISCE) এই জাতীয় স্তরের প্রতিযোগীতার আয়োজন করে। প্রতিটি রাজ্য /অঞ্চল থেকে বিজয়ী স্কুল দলগুলি জাতীয় পর্যায়ের এই প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে থাকে । এটি একাধারে প্রাথমিক পর্যায়ের ফুটবলের মৌলিক প্রতিভা অন্বেষণ কর্মসূচিও।  
আজকের অনুষ্ঠান হল CISCE জাতীয় প্রি-সুব্রত কাপের উদ্বোধনী অনুষ্ঠান।  রাজারহাটের এআইএফএফ ন্যাশানাল সেন্টার অফ এক্সেলেন্স ফুটবল গ্রাউন্ডের এই  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন CISCEর চেয়ারম্যান ডাঃ জে ইমানুয়েল, চিফ এক্সিকিউটিভ ও সেক্রেটারি ডাঃ যোসেফ ইমানুয়েল, সঙ্গে ছিলেন বিশেষ অতিথি CISCEর ফিনান্স সেক্রেটারি শ্রী অরিজিত বসু। এটি অনুর্ধ্ব-17 ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে সারা ভারতের রাজ্য/অঞ্চলের   চ্যাম্পিয়ন দলগুলি প্রতিনিধিত্ব  করছে। হাওড়ার রত্নাকর নর্থ পয়েন্ট স্কুল দ্বারা আয়োজিত এই টুর্নামেন্টটি সারা দেশের ফুটবলের তরুণ প্রতিভাদের একত্রিতকারী জাতীয় ক্রীড়া ক্যালেন্ডারের একটি উল্লেখযোগ্য ইভেন্ট। আমরা বিশ্বাস করি যে মিডিয়ার উপস্থিতি টুর্নামেন্টে অংশগ্রহণকারী এই তরুণ ক্রীড়াবিদদের অনুপ্রাণিত করবে।
 এই বছর এই প্রতিযোগীতার আয়োজনের মুখ্য নেতৃত্বে আছেন রত্নাকর নর্থ পয়েন্ট স্কুলের প্রিন্সিপাল ও পশ্চিমবঙ্গ এবং উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলির CISCE আঞ্চলিক কো-অর্ডিনেটর  শ্রী শৈলেশ পান্ডে। 
টুর্নামেন্টটি 23 জুলাই থেকে শুরু হয়ে 26 জুলাই শেষ হবে। ছত্তিশগড়, কেরালা, মহারাষ্ট্র ও গোয়া অঞ্চল, উত্তর ভারতের অঞ্চল, ওড়িশা, তামিলনাড়ু এবং পুদুচেরি, উত্তর প্রদেশ ও উত্তরাখণ্ড অঞ্চল, পশ্চিমবঙ্গ এবং উত্তর পূর্ব অঞ্চল, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা অঞ্চল এবং কর্ণাটক রাজ্যের দলগুলি এই প্রতিযোগীতায় তাদের প্রতিভা প্রদর্শন করবে।

Post a Comment

0 Comments