6/recent/ticker-posts

ফরচুন রিয়েলটি বারাসাতে ফরচুন হাইটস সহ সাশ্রয়ী মূল্যের আবাসনকে পুনরায় সংজ্ঞায়িত করেছে৷


বারাসাত -  পূর্ব ভারতের একটি সুপরিচিত আবাসন নির্মাণকারী সংস্থা, ফরচুন রিয়েলটি বারাসাতে তার সর্বশেষ প্রকল্প, ফরচুন হাইটস ইন-এ সাশ্রয়ী মূল্যের আবাসনের মাধ্যমে নতুন মানদণ্ড স্থাপন করে চলেছে৷ অতুলনীয় মূল্যে বিলাসবহুল জীবনধারা প্রদানের প্রতিশ্রুতির জন্য বিখ্যাত, ফরচুন রিয়েলটি এই অঞ্চলে সাশ্রয়ী মূল্যের আবাসনের স্বপ্নকে নতুন আকার দিচ্ছে।

আধুনিক সুযোগ-সুবিধা যা আগে শুধুমাত্র উচ্চবিত্তদের জন্য সীমাবদ্ধ ছিল বারাসাতে ফরচুন হাইটস তা মধ্যবিত্তদের হাতের নাগালে নিয়ে এসেছে, যা শুধু মাত্র ৩২ লক্ষ টাকা থেকে শুরু।এই স্বপ্নদর্শী প্রকল্পটি সামর্থ্যের সাথে আপস না করেই সমৃদ্ধ বাসস্থান প্রদানের জন্য তার উৎসর্গের  জন্য ব্যাপক প্রশংসা পেয়েছে।

এই বিশেষ উন্নয়নে, ফরচুন রিয়েলটি তাদের ক্রেতাদের জন্য একটি বিশেষ লাকি ড্র ঘোষণা করেছে যারা ১ জানুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে ফরচুন প্রজেক্টে একটি ফ্ল্যাট বুক করেছে। আগের বছরের থেকে আরো বেশি উপহার প্রদান করা হবে, ভাগ্যবান বিজয়ী ৭ লক্ষ টাকার একটি চেক পাবেন, সাথে সমস্ত অংশগ্রহণকারীদের উপহার পাবেন৷

ফরচুন রিয়েলটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জিত ঘোষ জোর দিয়ে বলেছেন, "ফরচুন রিয়েলটিতে, আমরা বিশ্বাস করি যে রিয়েল এস্টেটে সত্যিকারের সাফল্য নিছক পরিকাঠামো নয়। এটি প্রাণবন্ত মানুষদেরকে লালনপালন করে, আকাঙ্ক্ষা পূরণ করে এবং তাদের  জীবনে স্থায়ী প্রভাব ফেলে। আমরা শুধু বাড়িই নয়, এমন বাড়ি তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ যেখানে পরিবারগুলি সমৃদ্ধ হয় এবং স্মৃতি তৈরি হয়।"

গ্রাহক সন্তুষ্টির প্রতি ফরচুন রিয়েলটির নিবেদন তাদের শূন্য ভোক্তা অভিযোগে স্পষ্ট, যা গুণমান এবং স্বচ্ছতার প্রতি তাদের অটল প্রতিশ্রুতির প্রমাণ। তাদের প্রকল্প জুড়ে ১৫০০ টিরও বেশি আনন্দিত পরিবার নিয়ে, ফরচুন রিয়েলটি রিয়েল এস্টেট সেক্টরে নিজেদের মানদণ্ডকে বৃদ্ধি করেছে।

অধিকন্তু, ইতিমধ্যেই ৬০০টি ফ্ল্যাট বিক্রি হয়েছে এবং প্রায় ৪০০টি পরিবার স্থায়ীভাবে ফরচুন হাইটসে বসবাস করছে, এই প্রকল্পটি ফরচুন রিয়েলটির সময়মত গ্রাহকদের বিতরণ এবং মানসম্পন্ন কারুকার্যের প্রতিশ্রুতির প্রমাণ হিসেবে দাঁড়িয়েছে। ফরচুন রিয়েলটি প্রতিশ্রুত সময়সীমার আগে ফ্ল্যাট হস্তান্তর করে এবং প্রতিটি ধাপে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে ধারাবাহিকভাবে প্রত্যাশা ছাড়িয়ে যায়।

অদূরভবিষ্যতে ফরচুন রিয়েলটি ২০২৪-২৫ সালে হাওড়ায় আরেকটি গুরুত্বপূর্ণ আবাসিক তথা বাণিজ্যিক প্রকল্প চালু করতে প্রস্তুত, এই অঞ্চলে তাদের কাজকে আরও প্রসারিত করার জন্য। সাশ্রয়ী মূল্যে বিলাসবহুল লাইফস্টাইল প্রদানের ট্র্যাক রেকর্ড সহ, ফরচুন রিয়েলটি রিয়েল এস্টেট শিল্পে মূল্য বৃদ্ধি এবং নতুন মানদণ্ড স্থাপনের জন্য নিবেদিত রয়েছে।

Post a Comment

0 Comments