6/recent/ticker-posts

প্রকাশিত হলো রোড এন্টারটেইনমেন্ট প্রযোজিত "প্রতিদ্বন্দী"-এর ট্রেলর

#প্রিয়চিত্রসাথী নিউজ💐
কলকাতা - রোড এন্টারটেইনমেন্ট গর্বিতভাবে তাদের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র "প্রতিদ্বন্দী"- এর পোস্টার, গান এবং ট্রেলার প্রকাশিত করেছে। অনুষ্ঠানটি চলচ্চিত্রের পিছনের সৃজনশীল প্রতিভা প্রদর্শন করে এবং প্রতিভাবান দলের দ্বারা তৈরি মনোমুগ্ধকর আখ্যানের একটি আভাস দেয়।

চলচ্চিত্র শিল্পের সম্মানিত প্রতিভাদের উপস্থিতি প্রত্যক্ষ করা যায় ওই অনুষ্ঠানে। গল্পকার, সম্পাদক ও পরিচালক হিসাবে সুস্মিত মন্ডলের সৃজনশীল প্রতিভা এবং ফটোগ্রাফির পরিচালক হিসাবে ক্যামেরার পিছনে অমিত চেত্রীর নেতৃত্বে, একটি দুর্দান্ত দলের সহযোগিতামূলক প্রচেষ্টাকে প্রদর্শন করে। চিত্রনাট্য এবং গানের কথায় সুমনের দক্ষতা বর্ণনায় গভীরতা যোগ করেছে, যেখানে পিনাক ভট্টাচার্য্যের  সঙ্গীত চলচ্চিত্রের জন্য নিখুঁত সুর সেট করেছে। চিরন্তন এবং দীপিতার কন্ঠ পরিবেশন এবং রাহুল, অনুস্মিতা সিং, সোহিনী, শ্রীজিতা, রঞ্জন বিশ্বাস, পুরঞ্জন কামিলা, মৌসুমী ভট্টাচারিয়া, এম. এম. সরকার, পীযূষ মন্ডল, সুমন এবং অন্যান্যদের সহ একটি প্রতিভাবান অভিনেতাদের সাথে, "প্রতিদ্বন্দী" একটি সফল চলচিত্রের প্রতিশ্রুতি দেয়। সিনেম্যাটিক মাস্টারপিস যা এর আকর্ষক গল্প বলার এবং মন্ত্রমুগ্ধ করার দৃশ্য দিয়ে দর্শকদের মোহিত করে।

সুস্মিত মন্ডল দ্বারা পরিচালিত এবং সুমন গুহ প্রযোজিত, "প্রতিদ্বন্দী" একটি আকর্ষক গল্প হওয়ার প্রতিশ্রুতি দেয় যা সম্পর্কের জটিলতা এবং মানবিক মানসিকতার মধ্যে পড়ে। ফটোগ্রাফির পরিচালক হিসাবে ক্যামেরার পিছনে অমিত চিত্রীর সাথে, ফিল্মটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল নিয়ে গর্ব করে যা এর আকর্ষক কাহিনীর পরিপূরক।

ছবিটি সম্পর্কে বলতে গিয়ে, গল্প, সম্পাদক ও পরিচালক সুস্মিত মন্ডল মন্তব্য করেছেন, "'প্রতিদ্বন্দী' তৈরি করা আমার জন্য একটি গভীর পরিপূর্ণ যাত্রা। রূপালী পর্দায় এই দৃষ্টিভঙ্গি জীবন্ত করার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ।"

চলচ্চিত্রটির প্রযোজক সুমন গুহ এই প্রকল্পের জন্য তার উৎসাহ প্রকাশ করে বলেছেন, "'প্রতিদ্বন্দী'কে ফলপ্রসূ করা গভীর স্তরে ভালোবাসার শ্রম। আমরা এই মনমুগ্ধকর গল্পটি বিশ্বব্যাপী দর্শকদের সাথে ভাগ করে নিতে পেরে রোমাঞ্চিত এবং আশা করি এটি তাদেরকে অনুরণিত করবে।"

জটিল সম্পর্ক এবং অপ্রত্যাশিত মোচড়ের পটভূমিতে, "প্রতিদ্বন্দী" তার কৌতূহলোদ্দীপক বর্ণনা এবং শক্তিশালী অভিনয় দিয়ে দর্শকদের মোহিত করার প্রতিশ্রুতি দেয়। একটি প্রতিভাবান অভিনেতাদের একটি দল এবং একটি নিবেদিত সৃজনশীল দলের সাথে, চলচ্চিত্রটি দর্শকদের উপর একটি স্থায়ী ছাপ রেখে যেতে প্রস্তুত।

Post a Comment

0 Comments