6/recent/ticker-posts

লিবারটন অর্থোপেডিক হাসপাতাল কলকাতার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিক কেয়ার উদ্বোধন করেছে

#প্রিয়চিত্রসাথী নিউজ💐
কলকাতা, ২ ডিসেম্বর ২০২৩ - বিখ্যাত অর্থোপেডিক সার্জন, ডাঃ ইন্দ্রনীল পাল, গর্বিতভাবে লিবারটন অর্থোপেডিক হাসপাতালের উদ্বোধন করেছেন, একটি সাশ্রয়ী মূল্যের এবং উন্নত অর্থোপেডিক স্বাস্থ্যসেবার একটি আলোকবর্তিকা৷ এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি শনিবার, ২রা ডিসেম্বর, ২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে, লিবারটন অর্থোপেডিক সেন্টারে, চতুর্থ তলা তলায় অবস্থিত, স্পেনসারের উপরে, আভিশার মল, (অভিষিক্তা ক্রসিং-এর নিকটে)। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথিরা উপস্থিত ছিলেন ভারতীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সেক্রেটারি শ্রী অনির্বাণ দত্ত এবং প্রাক্তন ভারতীয় ফুটবল অধিনায়ক শ্রী মেহতাব হোসেন।

লিবারটন অর্থোপেডিক হাসপাতাল সবচেয়ে সাশ্রয়ী মূল্যের এবং অত্যাধুনিক পরিষেবা প্রদান করে অর্থোপেডিক স্বাস্থ্যসেবাকে পুনরায় সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতি দেয়। হাসপাতালটি সহানুভূতিশীল যত্ন প্রদান, সর্বশেষ চিকিৎসা প্রযুক্তি ব্যবহার এবং শ্রেষ্ঠত্বের সর্বোচ্চ মান বজায় রাখার জন্য নিবেদিত।

লিবারটন অর্থোপেডিক হাসপাতালের পিছনের স্বপ্নদর্শী ডাঃ ইন্দ্রনীল পাল, গ্র্যান্ড উদ্বোধনের উৎসাহ প্রকাশ করে বলেছেন, "আমাদের লক্ষ্য হল শীর্ষস্থানীয় অর্থোপেডিক কেয়ার সবার জন্য সহজলভ করা। লিবারটন অর্থোপেডিক হাসপাতাল শুধুমাত্র একটি চিকিৎসা সুবিধা নয়; এটি একটি প্রতিশ্রুতি আমাদের সম্প্রদায়ের মঙ্গলের জন্য। আমরা শ্রী অনির্বাণ দত্ত এবং শ্রী মেহতাব হোসেনের সমর্থন পেয়ে সম্মানিত, যাদের উপস্থিতি এই অনুষ্ঠানে অপরিসীম মূল্য যোগ করে।"


লিবারটন অর্থোপেডিক হাসপাতাল সম্পর্কে:
লিবারটন অর্থোপেডিক হাসপাতাল সাশ্রয়ী মূল্যের, অত্যাধুনিক অর্থোপেডিক যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বিশিষ্ট অর্থোপেডিক সার্জন ডাঃ ইন্দ্রনীল পালের নেতৃত্বে, হাসপাতালের লক্ষ্য হল ব্যাপক এবং সহানুভূতিশীল স্বাস্থ্যসেবা পরিষেবার মাধ্যমে রোগীদের জীবনযাত্রার মান উন্নত করা।

Post a Comment

0 Comments