6/recent/ticker-posts

ওয়েকফিল্ড ফুডস এর নতুন চটজলদি কাস্টার্ড মিক্স। দুই মিনিটেই কেল্লাফতে


 
নিজস্ব সংবাদদাতা: কলকাতা,  মে, ২০২৩: রোজকার ব্যস্ত জীবনে সময় অনেকটা সীমিত। ঘরে অনেক খাবার খেতে ইচ্ছা করলেও সময়ের অভাবে তা ইচ্ছেই থেকে যায়। এবার সেই সময় বাচানোর ইচ্ছা পূরণ করবে ওয়েকফিল্ডের ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স - এক নতুন চটজলদি ডেসার্ট।

খাবারের জগতে 'ওয়েকফিল্ড' নাম সকলের কাছেই পরিচিত। ছয় দশকেরও বেশি সময় ধরে কাস্টার্ড পাউডার, কর্নফ্লাওয়ার, বেকিং পাউডার এবং পাস্তা সহ বিভিন্ন দৈনন্দিন প্রডাক্ট তৈরি করে ভারতের মধ্যে শীর্ষস্থান দখল করে নিয়েছে এই সংস্থা।  এবার তারা বাজারে আনতে চলেছে 'ওয়েকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স'। এই মিক্স দিয়ে দুই মিনিটেই খুব সহজেই কাস্টার্ড বানিয়ে ফেলা যাবে, যা কাস্টার্ড প্রেমীদের মন কাড়বে এবং রোজকার ব্যস্ত জীবনে সময় বাচিয়ে ডেসার্ট-এর স্বাদ পূরণ করবে বলে আশাবাদী ওয়েকফিল্ড ।

এই নতুন লঞ্চের বিষয়ে ওয়েইকফিল্ড ফুডস-এর সিইও,  ডি এস সচদেভা বলেন, "কাস্টার্ড ভারতীয়দের কাছে একটি অন্যতম পপুলার ডেসার্ট কিন্তু এটি তৈরি করতে অনেকটাই সময় এর প্রয়োজন হয়। তার জন্য সমাধান  এই ওয়েকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড। এই মিক্স দুই মিনিটের মধ্যে দারুন স্বাদের কাস্টার্ড তৈরি করতে পারে। আমরা নিশ্চিত যে এই নতুন প্রডাক্ট সকল কাস্টার্ড প্রেমিদের কাছে ভালো লাগবে এবং ভারতীয় বাজারে কাস্টার্ডের বিক্রি আরো বাড়ানোর আমাদের লক্ষ্য পূরণ করবে।"

 প্রনালী : ওয়েকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স প্রস্তুত করা অত্যন্ত সহজ এবং সুবিধাজনক।  দু'জন খেতে পারে, এতটা কাস্টার্ড বানানোর জন্য শুধু মাত্র এক কাপ ঠাণ্ডা দুধ এবং এক প্যাকেট ওয়েকফিল্ড ইন্সট্যান্ট কাস্টার্ড মিক্স এর প্রয়োজন। মাত্র দুটি সহজ ধাপে - ঠাণ্ডা দুধে মিশ্রণটি মিশিয়ে নিতে হবে। দুই মিনিটের জন্য ঝাঁকাতে হবে। ব্যাস দারুন সুস্বাদু কাস্টার্ড তৈরি হয়ে যাবে। প্রতি প্যাকেটের মূল্য মাত্র ২৫ টাকা।

Post a Comment

0 Comments