6/recent/ticker-posts

বালিগঞ্জ ২১পল্লী ' খুঁটি পূজা' র মাধ্যমে হয়ে গেল শুভ সূচনা

#প্রিয়চিত্রসাথী নিউজ💐
৪ঠা আগস্ট ২০২৪, কলকাতা: কলকাতার দুর্গাপূজা হল বালিগঞ্জ ২১ পল্লী সার্বজনীন দুর্গোৎসব সমিতির সঙ্গে সমার্থক।

এই খুঁটি পূজা হল একটি শতাব্দী প্রাচীন ঐতিহ্যবাহী শরতের আচার যা দুর্গা পূজার আগমনের সূচনা করে। এটি “কাঠামো” বা কাঠের ফ্রেম দুর্গা পূজা প্যান্ডেল স্থাপনের পূর্বে একটি ঐতিহ্যবাহী পূজা।

এই বছর দেবী দুর্গার আশীর্বাদে, বালিগঞ্জ ২১ পল্লী সার্বজনীন দুর্গোৎসব সমিতির , খুঁটি পূজা ২০২৪ সালের ৪ঠা আগস্ট এর শুভ দিনে পূজা প্যান্ডেলে অনুষ্ঠিত হয়। দিনটি মিরান্ডা হাউসের ছোট ছাত্র ছাত্রীদের “অম্বানি পরিবার” সদস্য হিসেবে সাজানো হয় এবং তাদের উপস্থিতির মাধ্যমে চমকপ্রদ ভাবে শেষ হয়।

“দুর্গা পূজা কলকাতার প্রতিটি মানুষের হৃদয়ের কাছের একটি উৎসব। মায়ের আগমনের জন্য খুন্তি পূজার চেয়ে ভালোভাবে উদযাপন করার উপায় আর কিছু হতে  পারে না। মিরান্ডা হাউসের কোঅর্ডিনেটর শুব্বি ট্যান্ডন, বলেন আজকের শিশুরা এমন সুন্দর সুযোগ পায় এই ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ করার। এই অনুষ্ঠানগুলি তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি করে এবং তাদের প্রতিভা প্রদর্শনের একটি সুন্দর মঞ্চ প্রদান করে। আমাদের শিশুরা আনন্দিত, আসলে তাদের থেকে বেশি আনন্দিত তাদের অভিভাবকরা,”

প্রসেনজিৎ মুখার্জি এবং জয়িতা মুখার্জি, গুমতির প্রতিষ্ঠাতা, একটি ডিজিটাল স্টার্টআপ যা কলকাতায় বাড়ি, হোটেল এবং অফিসের জন্য ডিজাইন এবং নান্দনিক পরিষেবা প্রদান করে, এই অনুষ্ঠানের অংশ হতে পেরে অনেক খুশি হন ৷ 

কান্ট্রি হারভেস্ট - ওই বেক হ্যাপিনেস এর একতা বিঞ্জরাজকা বলেন আমরা এই মহান উদযাপনের অংশগ্রহণ করতে পেরে উচ্ছ্বসিত! আমাদের এই বিশেষ দিনে অন্তর্ভুক্ত করার জন্য ধন্যবাদ।    

ডাক্তারবাবু  (অনলাইন ডক্টর বুকিং অ্যাপ) এর কুন্তল চ্যাটার্জী সকলকে সুখী এবং স্বাস্থ্যবান ভবিষ্যতের শুভেচ্ছা জানান।

জয় মা দুর্গা!!

Post a Comment

0 Comments