6/recent/ticker-posts

৯৩ জন পেলেন এই বছরের বঙ্গ গৌরব সম্মান এবং নেতাজী সুভাষচন্দ্র বোস গ্লোবাল আইকন লিডার অ্যাওয়ার্ড


#প্রিয়চিত্রসাথী নিউজ💐💐
কোলকাতা (২৪ সেপ্টেম্বর '২৩)
:- আজ কোলকাতায় ২০২৩ সালের জন্য 'বঙ্গ গৌরব সম্মান ২০২৩' এবং 'নেতাজী সুভাষচন্দ্র বোস গ্লোবাল আইকন লিডার অ্যাওয়ার্ড ২০২৩' প্রদান করা হল।

'বৈকল্পিক চিকিৎসা পদ্ধতি সংস্থা' এবং 'ওয়ার্ল্ড বুক অব স্টার রেকর্ডস'-এর সৌজন্যে আজ নিউটাউনের 'তাজ সিটি সেন্টার'-এ এই সম্মাননা প্রদান করা হয়।

বৈকল্পিক চিকিৎসা পদ্ধতি সংস্থা' এবং 'ওয়ার্ল্ড বুক অব স্টার রেকর্ডস'-এর তরফ থেকে ডাঃ রাজীব পাল ও শান্তশ্রী ভট্টাচার্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "৩৩ টা বিভাগ মিলিয়ে আজ মোট ৯৩ জনকে 'বঙ্গ গৌরব সম্মান ২০২৩' এবং 'নেতাজী সুভাষচন্দ্র বোস গ্লোবাল আইকন লিডার অ্যাওয়ার্ড ২০২৩' সম্মান প্রদান করা হয়েছে।"
বলে রাখা ভালো, মুম্বাই থেকে আগত মনোজকুমার দাসের উপস্থিতিতে আয়োজক সংস্থার পক্ষে আজকের অনুষ্ঠান মঞ্চ থেকে ১৫ হাজার উৎকৃষ্ট কলাকুশলী ও ১২ হাজার রাধাকৃষ্ণ পেইন্টিংয়ের জন্য মুম্বইয়ের ওঁনার নাম ওয়ার্ল্ড বুক অব স্টারে নথিভুক্ত করার কথা ঘোষণা করা হয়েছে। 
অনুষ্ঠানে চন্দ্রোদয় ঘোষ, চন্দ্রকুমার বোস, পণ্ডিত প্রদীপ ঘোষ, নবারুণ চ্যাটার্জী, প্রবীর রায়, পদ্মশ্রী নিরঞ্জন গোস্বামী, ডাঃ বীরবংশ বৈঠা, শান্তশ্রী ভট্টাচার্য ও ডাঃ রাজীব পাল সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments